নড়াইল জেলা প্রতিনিধি।

নড়াইলে গত তিনদিন ধরে নিখোঁজ পল্লী চিকিৎসক নাজিম দেওয়ান (৭০)। তিনি লোহাগড়া উপজেলার মশাঘুনি গ্রামের বাসিন্দা। বাজারে যাওয়ার উদ্দেশে বের হয়ে নাজিম দেওয়ান এই পল্লী চিকিৎসক নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় শনিবার (২০ জানুয়ারি) সকালে লোহাগড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন নিখোঁজ ওই পল্লী চিকিৎসকের ছোট ছেলে আলিফ দেওয়ান। এই রিপোর্ট লেখা পর্যন্ত তার কোনো সন্ধান মেলেনি। এর আগে গত শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে উপজেলার মশাঘুনি গ্রামের নিজ বাড়ি থেকে লোহাগড়া বাজারের উদ্দেশে রউনা হয়ে আর বাড়ি ফেরেননি তিনি। নিখোঁজ নাজিম দেওয়ান উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের মশাঘুনি গ্রামের সাইদ আহমেদের ছেলে।

নিখোঁজ নাজিম দেওয়ানের মেজো ছেলে মো. সৌরভ ইসলাম বলেন, আমার বাবা শুক্রবার দুপুরের খাবারের পর নিজের মোটরসাইকেল ও মোবাইল সঙ্গে নিয়ে লোহাগড়া বাজারের উদ্দেশে যায়। তবে অন্যান্য দিন সন্ধ্যার আগে বাড়িতে ফিরে আসলেও এদিন আর ফিরে আসেনি। পরে সম্ভাব্য সব জায়গা এবং নিকট আত্মীয়দের কাছে ফোন করেও বাবা কোনো সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় লোহাগড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, এ ব্যাপারে এখন বলার মতো কোনো তথ্য নেই। তদন্ত চলছে।