নড়াইল জেলা প্রতিনিধি।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও ক্রিকেট তারকা মাশরাফী বিন মোর্ত্তজা হুইপ মনানীত হওয়ায় নড়াইলে আনদ-উল্লাস, পটকা, আতশবাজি ও মিষ্টি বিতরণ করেছে আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। হুইপ হবার খবর জানার পর সন্ধ্যার পর শহরের নড়াইল চৌরাস্তা, রপগঞ্জ বাসষ্টান্ড এলাকার দলীয় নেতা-কর্মীরা মিষ্টি বিতরণ করেন এবং পটকা ও আতশবাজি ফুটিয় আনন্দ উল্লাস করে।

এ সময় নেতা-কর্মীরা এক প্রতিক্রিয়ায় বলেন, দেশ স্বাধীনের পর থেকে বিভিন্ন জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হয়ে সরকার গঠনে একটি ভূমিকা রাখলেও এখান থেকে কেউ কখনও মন্ত্রী হননি । সেখানে মাশরাফী হুইপ নির্বাচিত হওয়ায় তারা খুশী। জানা যায়,নড়াইল বরাবরই আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিচিত।

নড়াইল-২ (নড়াইল সদর আংশিক ও লোহাগড়া উপজলা) আসন থেকে সংসদ নির্বাচন ১৯৭০, ৭৩, ৯১, ৯৬, ২০০১, ২০০৮,২০১৪ সালে এ আসনে নৌকা প্রতিক বিজয়ী হয়। এরপর ২০১৮ এবং সর্বশেষ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগ প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নড়াইল-০২ আসন থেকে এমপি মাশরাফী বিন মার্ত্তজা বিপুল ভোটে এমপি নির্বাচিত হয়েছেন।

জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেন বলেন, মাশরাফী হুইপ মনোনীত হওয়ায় তাৎক্ষনিকভাবে আমরা শহরে মিষ্টি বিতরণ, পটকা ও আতশবাজি ফুটিয়ে আনন্দ করছি। এ উপলক্ষে বুধবার (২৪ জানুয়ারী) শহর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে গণ মিছিল বের করা হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চদ্র বোস এক প্রতিক্রিয়ায় বলেন, এ পর্যন্ত নড়াইল থেকে মন্ত্রী কেউ নির্বাচিত হয়নি। নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা হুইপ মনোনীত হওয়ায় আমরা অত্যন্ত আনন্দিত । তবে আমাদর আশা সে মন্ত্রী হবে।