নড়াইল জেলা প্রতিনিধি।

নড়াইলের লোহাগড়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন ডিআইজি শেখ নাজমুল আলম, বিপিএম ( বার), পিপিএম (বার), সিআইডি, বাংলাদেশ পুলিশ। শুক্রবার (১৯ জানুয়ারি) নড়াইলের লোহাগড়া উপজেলার ঐতিহ্যবাহী মরিচপাশা মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এবং দুপুর ১২ টায় শাহবাজপুর এতিমখানা চত্বরে এলাকার এতিম, দুস্থ্য, অসহায় ও স্কুল, মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ২ হাজার ৫ শত কম্বল বিতরণ করা হয়েছে। বাংলাদেশ সিটি ব্যাংক ও রংধনু গ্রুপের সৌজন্যে এসব কম্বল বিতরণ করা হয়।

লোহাগড়ার শাহবাজপুর এতিমখানায় কম্বল বিতরণ শেষে প্রধান অতিথি সিআইডির ডিআইজি শেখ নাজমুল আলম বলেন, এলাকার মানুষের জন্য মানবিক সহযোগিতা অব্যাহত থাকবে। পবিত্র রমজান মাসে শাহবাজপুর মাদ্রাসার এতিমদের জন্য এক টন চাউল ও মাদ্রাসা চত্ত্বরে একটি রান্নাঘর নির্মাণ করার
প্রতিশ্রুতি দেন।

এ সময় সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান শেখ সুলতান মাহমুদ বিপ্লবের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, শিক্ষানুরাগী ও সাবেক চেয়ারম্যান শেখ রফিকুল ইসলাম, মরিচপাশা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমীর হোসেন, জয়পুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মোঃ কামরুল মোল্যা, কাশিপুর ইউপি সদস্য মোঃ শহিদুল ইসলাম প্রমুখ।