নড়াইল জেলা প্রতিনিধি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পূর্বাপর সহিংস পরিস্থিতির প্রতিবাদে কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে নড়াইলে বাংলাদেশ পূজাঁ উদযাপন পরিষদের মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ জানুয়ারি) বাংলাদেশ পূজাঁ উদযাপন পরিষদ, নড়াইল জেলা শাখার আয়োজনে নড়াইল প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি এবং বাংলাদেশ পূজাঁ উদযাপন পরিষদ, নড়াইল জেলা শাখার উপদেষ্টা ও অ্যাডঃ সুবাস চন্দ্র বোস এতে প্রধান অতিথি ছিলেন।

মানববন্ধনে বক্তারা, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পূর্বাপর দেশের বিভিন্ন স্থানে সংঘটিত সহিংস পরিস্থিতির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে এ সব ঘটনার দোষীদের গ্রেফতারসহ দৃষ্টান্তমুলক শাস্তির ব্যাবস্থা করার জন্য সরকারের প্রতি আহবান জানান। তারা আরো বলেন, নির্বাচন আসলেই আমাদের উপর, আমাদের মা -বোনদের উপর নির্যাতন চলে, আমাদের ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা করা হয়, আর কত দিন এ ধরনের নির্যাতন চলবে।

বাংলাদেশ পূজাঁ উদযাপন পরিষদ , নড়াইল জেলা শাখার সভাপতি অশোক কুমার কুন্ডু এর সভাপতিত্বে বাংলাদেশ পূজাঁ উদযাপন পরিষদ, নড়াইল জেলা শাখার সহ-সভাপতি অ্যাডঃ সঞ্জীব কুমার বসু, পংকজ বিহারী ঘোষ, যুগ্ম সম্পাদক বাবুল কুমার সাহা, সম্মিলিত সাংস্কৃতিক জোট, নড়াইল এর সভাপতি মলয় কুমার কুন্ডু, বাংলাদেশ পূজাঁ উদযাপন পরিষদ, নড়াইল জেলা-উপজেলা পৌর শাখার নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।