নড়াইল জেলা প্রতিনিধি।

নড়াইলের লোহাগড়া শহরের আল মারকাজুল মসজিদ কমপ্লেক্সের অফিসরুমে দূর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। চোরেরা ওই অফিসরুমের দরজা ভেঙ্গে নগদ ৫০ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে। এ ঘটনায় শুক্রবার সকালে লোহাগড়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

আলমারকাজুল মসজিদ কমপ্লেক্সের মুহতামিম মাওলানা আব্দুর রহমান বলেন, বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাত আনুমানিক ২ টার দিকে অজ্ঞাত চোরেরদল আল-মারকাজুল মসজিদ কমপ্লেক্সের অফিসরুমের দুটি দরজার তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে ৩টি স্টিলের আলমারি ভেঙ্গে নগদ ৫০ হাজার টাকা নিয়ে গেছে। ভোরে কমপ্লেক্সের শিক্ষকরা নামাজ পড়ার জন্য ওঠলে চুরির বিষয়টি জানতে পারেন এবং কর্তৃপক্ষকে অবহিত করেন। এ ঘটনায় আল মারকাজুল মসজিদ কমপ্লেক্সের মুহতামিম মাওলানা আব্দুর রহমান শুক্রবার সকালে লোহাগড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, ওই মসজিদে চুরির ঘটনায় জড়িতদের শনাক্ত এবং আটকের জন্য পুলিশ তদন্ত কাজ শুরু করেছে। সহসাই চোরদের আইনের আওতায় আনা হবে বলে ওসি জানিয়েছেন।

উল্লেখ্য, আল মারকাজুল মসজিদ কমপ্লেক্সে রাতে প্রহরী ও সিসি ক্যামেরা থাকা সত্ত্বেও দুর্ধর্ষ চুরির ঘটনায় স্হানীয় মুসল্লীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।