নড়াইল জেলা প্রতিনিধি।

নড়াইলের কালিয়া উপজেলার জোকা গ্রামে বউ রাগ করে বাপের বাড়ি চলে যাওয়ায় দুই সন্তানকে জুসের সাথে ঘুমের ঔষধ খাইয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন এক ব্যক্তি। রবিবার (৪ ফেব্রুয়ারী) রাতে কালিয়া উপজেলার জোকা গ্রামে এ ঘটনা ঘটে। আত্নহত্যার চেষ্টা চালানো ব্যক্তির নাম রোমান মোল্যা (৩৫) বাকিরা তার দুই ছেলে লামিম মোল্যা (৯) ও সোবহান মোল্যা (১২)। রোমান মোল্যা নড়াইলের কালিয়া উপজেলার জোকা গ্রামের শওকত মোল্যার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোমান নামে ওই ব্যক্তির স্ত্রী লতা বেগম রবিবার সকালে রাগারাগি করে তার বাবার বাড়ি চলে যায়। পরে তার স্ত্রী সন্ধা পর্যন্ত বাড়ি ফিরে না আসায় রাতে অভিমানে ওই ব্যক্তি জুসের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে দুই ছেলেকে পান করান এবং নিজে পান করেন। পরে তারা অসুস্থ হয়ে পড়লে স্থানীয়রা তাদের উদ্ধার করে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক বলেন, ওই তিনজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।