নড়াইল জেলা প্রতিনিধি।

নড়াইলের কালিয়ায় মাছের ঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে ইস্রাফিল মোল্যা (৫০) নামে একজন নিহত হয়েছেন। রোববার (৪ ফেব্রুয়ারি) উপজেলার চাচুড়ী ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত ইস্রাফিল মোল্যা ওই গ্রামের মৃত হক মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কৃষ্ণপুর গ্রামের মালেক মোল্লার ছেলে নফু মোল্লার সাথে একই গ্রামের আনোয়ার ফকিরের ছেলে প্রিন্সের চাচুড়ী বিলের একটি মাছের ঘের নিয়ে বিরোধ চলে আসছিলো। গত একবছর ধরে এবিষয়ে একাধিক হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এ নিয়ে কমপক্ষে উভয় পক্ষের ৪টি মামলা চলমান।সর্বশেষ শনিবার বিকাল থেকে ওই মাছের ঘের দখল কে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পরে। আজ সকালে প্রিন্সের পক্ষের লোকেরা ওই ঘেরে গেলে নফু মোল্লার লোকজন বাধা দিলে সংঘর্ষ হয়। এসময় নফু মোল্লার সমর্থক ইস্রাফিল মোল্যা মারাত্মক আহত হয়। পরে পরিবার ও স্থানীয়রা ইসরাফিলকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে কিছুক্ষণ পরে তিনি মারা যান।

এ বিষয়ে নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার সুজল বকশি বলেন, ইস্রাফিল মোল্যা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে তার শরীরে একাধিক ধারালো অস্ত্রের কোপের দাগ আছে। আমরা পোস্টমডম করতে মর্গে পাঠিয়েছি।

এ বিষয়ে কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম উদ্দিন বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে রয়েছে। এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে। বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।