নড়াইল জেলা প্রতিনিধি।

নড়াইলের লোহাগড়া উপজেলার ঐতিহ্যবাহী কাশিপুর অম্বিকাচরণ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও কবি হেনা পারভীনের “মায়াবী মরীচিকা” কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে। শনিবার ( ৩ ফেব্রুয়ারি) উপজেলার ঐতিহ্যবাহী রামনারায়ণ পাবলিক লাইব্রেরীর হলরুমে এ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলার কাশিপুর অম্বিকাচরণ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অনিমেষ বিশ্বাস ও লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এস এম হায়াতুজ্জামান।

সহকারী শিক্ষক সুজিত কুমার ভদ্রের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হামিদ ভূইয়া, নবগঙ্গা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ মোশাররফ হোসেন মোল্যা, কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান ও লক্ষীপাশা পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে এম রেজাউল ইসলাম ।

পরে “মায়াবী মরীচিকা” কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন করেন অতিথিরা। এ সময় কবি প্রবক্তা সাধু, দুখু হুমায়ুন, কবি কামনা ইসলামসহ শিক্ষক, কবি সাহিত্যিক, সাংবাদিক, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেনি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। গ্রন্থটি সম্পাদনা করেছেন পলক রায়। অনন্য প্রকাশনী থেকে প্রকাশিত এই কাব্যগ্রন্থে ৫৮ টি কবিতা রয়েছে।