নড়াইল জেলা প্রতিনিধি।

নড়াইল সদর উপজেলার আগদিয়ার চর গ্রামে ভাড়াটিয়া মাস্তান দিয়ে বসতভিটা জমিতে নির্মাণাধীন ঘর ভেঙ্গে দেয়া এবং টাকা ও স্বর্ণ লুটে নেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবার। শনিবার (৩ ফেব্রুয়ারি) নড়াইল জেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিধান সান্ন্যাল।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে, বিধান সান্ন্যাল বলেন, নড়াইল সদর উপজেলার আগদিয়ার চর গ্রামে গত শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকেল আনুমানিক ৫টার দিকে স্থানীয় ও প্রভাবশালী বিদ্যুৎ সান্ন্যালের নেতৃত্বে আমার আর.এস খতিয়ান নং-৩৪৪২ ও ৩৭০৭,আর.এস দাগ নং-৫৯২৪ বাস্তুভিটা জমিতে নির্মাণাধীন ঘর জোরপূর্বক ভেকু দিয়ে বিদ্যুতের ভাড়াটিয়া মাস্তানরা ভেঙ্গে দেয় এবং বসবাসকৃত আরও দুইটি সেমিপাকা ঘরও ভেঙ্গে দেয়। এসময় ঘর নির্মাণের জন্য আমার ঘরে রক্ষিত নগদ ১২ লক্ষ টাকাসহ পাঁচ ভরি স্বর্ণালঙ্কার তারা নিয়ে যায়। তাদেরকে প্রতিহত করতে গেলে আমার ও আমার পরিবারের জীবন নাশের হুমকি দেয়। ফলে প্রাণের ভয়ে আমি উক্ত স্থান পরিত্যাগ করি। আইনশৃঙ্খলা ও প্রশাসনের সুবিচার চাই।

এসময় ভুক্তভোগী বিধান সান্ন্যাল এর স্ত্রী ও পুত্র, নড়াইল জেলা প্রেসক্লাবের সদস্যসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিকস ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।