নড়াইল জেলা প্রতিনিধি।

নড়াইলের লাহুড়িয়া তৈলক্ষণ পাড়ার বাসিন্দা কুদ্দুস শেখের ছেলে দিনমজুর রাকিব শেখ পুলিশের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত পাঁচ দিন ধরে নিরীহ দিনমজুর রাকিব পুলিশের হুমকিতে অজানা আতঙ্কে দিন কাটাচ্ছেন। লাহুড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের দুই এএসআইর অযাচিত হুমকি থেকে রক্ষা পেতে তিনি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।

হুমকির শিকার রাকিব শেখ বলেন, পেশায় তিনি একজন দিনমজুর। কখনো গাছ কেটে, কখনো অন্যের জমিতে দিনমজুর হিসাবে কাজ করে সংসারের ব্যয় নির্বাহ করে থাকেন। অভারের সংসারে সারা দিনের পরিশ্রমের অর্থ দিয়ে কোনোমতে পরিবারের সদস্যদের অন্ন-বস্ত্রের জোগান দিয়ে আসছেন। ২৬ জানুয়ারি বিকালে নিজ বাড়িসংলগ্ন কবরস্থানের পাশ থেকে লাহুড়িয়া পুলিশ ক্যাম্পের এএসআই সজিব ও দীন ইসলাম তাকে টেনেহিঁচড়ে লাহুড়িয়া গরুর হাট পর্যন্ত নিয়ে যায়। পুলিশ তাকে ধরে নেওয়ার সময় হুমকি দিয়ে বলে তুই বাঁচতে চাইলে মাদক বিক্রেতা ও মাদকসেবীদের সন্ধান দিবি। পুলিশের এ ধরনের আচরণে ভীতসন্ত্রস্ত হয়ে পড়েন রাকিব। পুলিশের হুমকি পাওয়ার পর থেকে তিনি পালিয়ে বেড়াচ্ছেন।

এ ব্যাপারে লাহুড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই সজিবকে তার মুঠোফোনে কল দিলে তিনি কল রিসিভ করে এটা তার নম্বর নয় বলে এড়িয়ে যান।

এ বিষয়ে নড়াইলের পুলিশ সুপার মোহা. মেহেদী হাসান বলেন, অভিযোগের সত্যতা পেলে অভিযুক্ত এএসআইর বিরুদ্ধে আইনানুগ কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।