এমদাদুল হক,কুষ্টিয়া জেলা প্রতিনিধি:-

একতা শিক্ষা শান্তি এই শ্লোগানকে সামনে রেখে একতা যুব সংঘ দীর্ঘ ১৬ বছর ধরে বিভিন্ন সামাজিক কাজ করে আসছে।একতা যুব সংঘ ও কুষ্টিয়া ব্লাড ব্যাংক এন্ড ট্যান্সফিউশন সেন্টার এর যৌথ উদ্যেগে কুষ্টিয়া সদর উপজেলার ১ নং হাটশ হরিপুর ইউনিয়নের কান্তি নগর বোয়ালদাহে একতা যুব সংঘ এর ক্লাবে আজ শুক্রবার বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় কর্মসূচি অনুষ্ঠিত হয়।উক্ত রক্তের গ্রুপ কর্মসূচিতে এলাকার দুই শতাধিক মানুষের রক্তের গ্রুপ নির্নয় করা হয়।কান্তি নগর বোয়ালদাহের সাধারণ মানুষ ফ্রিতে রক্তের গ্রুপ নির্নয় করতে পেরে একতা যুব সংঘের সকল সদস্যদের ধন্যবাদ জানায়।একতা যুব সংঘ দীর্ঘ ১৬ বছর ধরে এলাকায় ফ্রি চিকিৎসা ক্যাম্প ও ওষুধ বিতরণ ,শিক্ষা সামগ্রী বিতরণ,ফ্রি বৃক্ষ বিতরণ ,অসহায় শিক্ষাীথিদের পাশে দাড়ানোসহ নানামুখী কাজ করে আসছে।

একতা যুব সংঘ গত কয়েক বছরে প্রায় ২শ’ জনেরও বেশি অসহায় মানুষদেরকে রক্ত দেওয়ার ব্যবস্থা করেছেন। এমনকি যারা রক্তের ব্যাগ কিনতে অক্ষম তাদেরকে রক্তের ব্যাগ এবং চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান করেছেন। তাদের সাথে কথা বলে জানা যায়, তারা এই সংগঠনকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চায়। তারা চায় সমাজের সকল দুস্থ অসহায় মানুষদের কে সহযোগিতা করতে। তাদের পাশে দাঁড়াতে এবং সকল প্রকার সামাজিক কাজে অংশগ্রহণ করতে।

উক্ত বিনামূল্যে রক্তের গ্রুপ কর্মসূচিতে সভাপতিত্ব করেন
একতা যুব সংঘ এর সভাপতি এমদাদুল হক মিলন।আরও উপস্থিত ছিলেন ,একতা যুব সংঘের সিনিয়র সহসভাপতি রওশান ইসলাম,যুগ্ন সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল,লিটন আলী,নির্বাহী সদস্য জাফর ইসলাম, সাব্বির,জীবন,মনির,রবিন।
উক্ত বিনামূল্যে রক্তের গ্রুপ কর্মসূচি সঞ্চালন করেন একতা যুব সংঘ এর সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।